আন্তর্জাতিক নারী দিবসে দি এশিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ৪,০০০ বই বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১০ মার্চ, ২০১৪ ১৯:৫৪:৪৮
# আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে দি এশিয়া ফাউন্ডেশন, বাংলাদেশের পক্ষ থেকে দেশের ২২টি মহিলা কলেজে ৪০০০ বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১০লক্ষ টাকারও বেশী। বইয়ের মধ্যে ইংলিশ, ব্যবসায় পরিচিতি, ব্যবস্থাপনা ও কম্পিউটার বিজ্ঞানসহ অন্যান্য বই ছিল। বারিধারার এট্রিয়াম রেস্টুরেন্টে এটি অনুষ্ঠিত হয়।  জ্ঞান ও তথ্যের মাধ্যমে নারীদের প্রগতির পথে ধাবিত করা এবং শিক্ষায় নারী পুরুষ বৈষম্য দূর করাই ছিল এই আয়োজনের মূল লক্ষ্য।
অনুষ্ঠানে আব্দুর মোনেম লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব এ.এস,এম মাইনুদ্দীন মোনেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন র্যার্পোট বাংলাদেশের চেয়ারম্যান জনাব ড: মোশাররফ হোসেন, এছাড়াও এশিয়া ফাউন্ডেশন,  বাংলাদেশের ডেপুটি কান্ট্রি রিপ্রেজেনটেটিভ শামীম সিদ্দিকি, বুকস ফর এশিয়ার কো-অর্ডিনেটর শুকলা দে সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা মহিলা স্কুল ও কলেজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
এশিয়া ফাউন্ডেশনের বাংলাদেশের ডেপুটি কান্ট্রি রিপ্রেজেনটেটিভ আর্থিক সহায়তার মাধ্যমে এই প্রোগ্রামকে সাফল্যমন্ডিত করার জন্য আব্দুল মোনেম ফাউন্ডেশনকে কে আন্তরিক ধন্যবাদ জানান।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ‘বুক ফর এশিয়া প্রোগ্রামের কো-অর্ডিনেটর মিস শুকলা দে ।

comments powered by Disqus