ভারপ্রাপ্ত সচিব হলেন হাই-টেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক

টাইম ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ জানুয়ারি, ২০১৭ ১০:৪৩:২৯
#

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, এনডিসি-র ভারপ্রাপ্ত সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। ১১ জানুয়ারি, ২০১৭ইং তারিখে ভারপ্রাপ্ত সচিব পদে পদোন্নতি লাভ করেন তিনি। গতকাল বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে।


এর আগে তিনি অতিরিক্ত সচিব হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন ।


আজ বৃহস্পতিবার সকালে ব্যবস্থাপনা পরিচালক আগারগাঁও-এর আইসিটি টাওয়ারস্থ অফিসে আসলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় সচিব জনাব শ্যাম সুন্দর সিকদার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর-এর মহাপরিচালক জনাব বনমালী ভৌমিক বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর কার্যালয়ে এসে ব্যবস্থাপনা পরিচালক মহোদয়কে শুভেচ্ছা জানান।


এসময় হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর পরিচালক (অর্থ ও প্রশাসন) জনাব সৈয়দ এমদাদুল হক, পরিচালক (কারিগরি) জনাব মো. হাসানুল ইসলাম, বঙ্গবন্ধু হাই-টেক সিটির প্রকল্প পরিচালক এ এন এম শফিকুল ইসলাম, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক এর প্রকল্প পরিচালক জনাব মো. জাহাঙ্গীর আলম, সিলেট প্রকল্পের পরিচালক জনাব ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভুঁইয়াসহ বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।


হোসনে আরা বেগম ১৯৫৮ সালের ২৬শে মার্চ পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় জন্ম গ্রহণ করেন । ১৯৮৩ সালের ৩ এপ্রিল তিনি ম্যাজিস্ট্রেট হিসেবে সরকারি চাকুরীতে যোগদান করেন । আলহাজ্জ মোঃ আবদুল জব্বার ও মাহামুদা বেগম এর সাত সন্তানের মধ্যে হোসনে আরা বেগম দ্বিতীয় । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টারস অব সায়েন্স ডিগ্রি অর্জন করেন । ২০১৩ সালের ৩০ এপ্রিল থেকে তিনি বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।


নাজিব


 


 


 


 


 


 


 


 

Print